অবশেষে ঘুচলো নুসরাত-মিমির সম্পর্কের দূরত্ব

হাওর বার্তা ডেস্কঃ একটা সময় নুসরাত-মিমির বন্ধুত্বের উদাহরণ দিতো টলিপাড়া। নায়িকারাও বেস্ট ফ্রেন্ড হতে পারেন, সেই কথা খাতায়-কলমে প্রমাণ করে দিয়েছিলেন তাার। কিন্তু আচমকাই ছন্দপতন। গত কয়েক মাস যাতব নুসরাত-মিমির বন্ধুত্বের চেনা ছবিটা আচমকাই গায়েব।

কী, কেন? সেই নিয়ে নানা মুনির নানা মত। মুখে অবশ্য কেউই সম্পর্কের মাঝে তৈরি হওয়া দেওয়ালের কথা স্বীকার করেননি। কিন্তু এমনটাও অস্বীকার করার জায়গা নেই, গত কয়েকমাসে মিমির সঙ্গে বিজেপির পার্নো মিত্র এবং অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের বন্ধুত্ব বেশ জমে উঠেছে। অন্যদিকে যশের পাশাপাশি নুসরাতকে হালফিলে সময় কাটাতে দেখা গিয়েছে তনুশ্রী, শ্রাবন্তীদের সঙ্গে।

সোশ্যাল মিডিয়ায় মিমি-নুসরাত দুজনেই প্রচণ্ড অ্যাক্টিভ। ছেলে হওয়ার পর নুসরাতকে অভিনন্দন বার্তা পাঠালেও আজ পর্যন্ত ঈশানের সঙ্গে মাসি মিমির কোনো ঝলক কেন দেখতে পায়নি নেটপাড়া? এই প্রশ্নের জবাব নেই কারোর কাছে। তবে নভেম্বর মাসে যশ ও মিমির নাচের ভিডিও ইনস্টাগ্রাম স্টেটাসে শেয়ার করে নিয়ে নুসরাত লেখেন, বাবা ও মাসি।

তারপরেও কায়েম ছিল এক অদ্ভূত নিস্তব্ধতা। কিন্তু অবশেষে দুই বান্ধবীর মধ্যেকার পুরোনো রসায়ন ফিরল, সৌজন্যে নতুন মায়ের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নুসরাত ডিজনিল্যান্ডে তোলা একটি পুরোনো ছবি পোস্ট করেন। সেই ছবির ক্যাপশনে হ্যাশট্যাগে মনের গোপন ইচ্ছা প্রকাশ করেন ঈশানের মা। ঘুরতে যেতে মন চাইছে নুসরাতের, সেই আবদারই বোধহয় সোশ্যাল মিডিয়া মারফত যশের কাছে পৌঁছে দিলেন নায়িকা। তবে এই ছবির কমেন্ট বক্সে সাড়া দিলেন মিমি। নুসরতের উদ্দেশে বোনুয়ার অভিযোগের সুরে বার্তা, তুই না এই ছুটি কাটিয়ে ফিরলি। সঙ্গে অট্টহাসির ইমোজি জুড়ে দেন মিমি।

দীর্ঘদিন পর নুসরাতের ছবিতে মিমির মন্তব্য দেখে খুশি ফ্যানেরা। কেমনভাবে ঘুচল এই দূরত্ব? সূত্রের খবর, সম্প্রতি এক পার্টিতে দেখা হয়েছিল দুজনের। সেখানে অনেকদিন পর মন খুলে হাসতে, গল্প করতে দেখা গেছে তাদের।

গত কয়েক মাসে নুসরাতের ব্যক্তিগত জীবনে বিরাট বদল এসেছে, নিখিল জৈনের সঙ্গে ‘বিয়ে’ ভেঙেছে। যশের সন্তানের মা হয়েছেন নুসরাত। অন্যদিকে মিমি ব্যস্ত নিজের ক্যারিয়ার নিয়ে। দুই বন্ধুর বন্ধুত্বের এই ফাটল কি নেহাতই মিডিয়ার তৈরি করা নাকি বাস্তবেই মনোমালিন্য তৈরি হয়েছিল সেই উত্তরটা একমাত্র মিমি বা নুসরাতই জানেন। তবে মিমি-নুসরাতের বন্ধুত্বের বন্ধন অটুট থাকুক চিরকাল এমনটাই প্রার্থনা দুই নায়িকার ভক্তদের।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর